মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কেকের প্রয়াণে শোকস্তব্ধ ভারত, ফেসবুক যেন শোকবই

 

বলিউডের জনপ্রিয় সঙ্গীততারকা কৃষ্ণকুমার কুন্নাথের অকাল মৃত্যুতে শুধু ভারত নয়, শোকাস্তব্ধ বাংলাদেশের সংগীতপ্রেমীরাও। ভারতের পাশাপাশি দেশের অনেক তারকাই তাকে শ্রদ্ধা জানিয়ে লিখেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, শিল্পী, সাবেক ও বর্তমান ক্রিকেটারসহ অনেকে।

রুনা লায়লা কেকের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘কিছুক্ষণ আগে কেকে মারা যাওয়ার ভয়ংকর খবর শুনলাম। আমার দুঃখ প্রকাশ করার ভাষা নেই। মিউজিক ইন্ডাস্ট্রিতে আমার ৫০ বছরপূর্তি উদযাপনের আগের দিন প্রেস মিটে এই ছবিটি তোলা হয়েছিল, যেখানে কেকে গেয়েছিলেন।’

কেকে’র অকাল প্রয়াণে জনপ্রিয় শিল্পী অনুপম রায় লেখেন, ‘কী করে হয়ে গেলো, কিছুই বুঝতে পারছি না। খুবই দুঃখজনক পরিস্থিতি। অবাক লাগছে, যে মানুষটা স্টেজ দাপিয়ে বেড়াতেন। কথা বলার ভাষা নেই’।

নিজের সঙ্গে কেকের একটি ছবি শেয়ার করে গায়ক মোহিত চৌহান টুইটে লিখেন, ‘এখনই আপনার চলে যাওয়ার সময় নয়।’

বলিউড অভিনেতা অক্ষয় কুমার টুইট লিখেছেন, কেকে’র এমন মৃতুতে শোকাহত ও মর্মাহত।

ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার বীরেন্দর শেবাগ লিখেছেন, ‘পারফর্ম করার কয়েক ঘণ্টার মধ্যেই কেকে চলে গেলেন। সত্যি ট্র্যাজিক। জীবন কতটা অনিশ্চয়তার, এই মৃত্যু আবারও দেখিয়ে দিয়ে গেলো। তার পরিবার ও কাছের বন্ধুদের সমবেদনা জানানোর ভাষা নেই।

ভিভিএস লক্ষ্মণ শোক জানিয়ে বলেন, ‘আমরা সবাই শোকাহত। কেকের এমন বিদায় মেনে নেওয়া যায় না। তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

বাংলাদেশের সংগীতশিল্পী শারমিন সুলতানা সুমি লিখেছেন, ‘যাবো আমরা সবাই। কিন্তু একজন শিল্পীর জন্য এর চেয়ে সুন্দর মৃত্যু আর কী হতে পারে! কেকে, আপনার যত্নভরা গান দিয়ে যেমন আমাদের কৈশর কিংবা বর্তমানের রং পাল্টে দিয়ে গেছেন, তেমনই মায়ায়, আদরে থাকেন ওপারে। সৃষ্টিকর্তা সহায় হোন।’

সঙ্গীত শিল্পী আসিফ লিখেছেন, ‘বিদায় কেকে। আপনার রাজকীয় গায়কির প্রতি শ্রদ্ধা। আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা। আমি শোকাহত।’

এদিকে গভীর শোক জানিয়ে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটে লিখেছেন, ‘গানের মাধ্যমে আমরা এই শিল্পীকে সব সময় স্মরণে রাখবো।’ কেকের মৃত্যু ভারতীয় সংগীতে বড় ক্ষতি উল্লেখ করে শোকবার্তা দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com