মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জনপ্রিয়তার শীর্ষে মোঃ ইসলাম প্রামানিক।

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টার

আগামী ১৫ জুন২০২২ইংপাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ ইসলাম প্রাং গরীব-দুঃখী মেহনতি মানুষের আশ্রয়স্থল, সৎ নির্ভীক তরুণ সমাজসেবক গরিব দুঃখী ও মেহনতী মানুষের বন্ধু। জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। এবারের নির্বাচনে তার প্রতিক (ঘুরি মার্কা)

ইতিমধ্যে তিনি তাহার ১নংওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, একজন সৎ,যোগ্য ও আদর্শবান তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত।

তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।বর্তমানে তিনি ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক, রাজনীতি শুরু আবু সালে আল ফয়সাল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ড, কালাম মেম্বারের হাত ধরে তার পথচলা।

এক সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী মোঃ ইসলাম প্রাং বলেন আমার জীবন শুরু সাধারণ মানুষের সেবা দিয়ে। আমি অতীতেও এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যৎ ও থাকবো ইনশাআল্লাহ। দলমত নির্বিশেষে আমাকে যদি জনগণের ভোট দিয়ে নির্বাচিত করে প্রথমে এই অবহেলিত ১ নং ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট সহ সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়ন অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকবে ও সরকারি সকল সুযোগ-সুবিধা আদি সকল গরীব অসহায় মানুষের মধ্যে সমানভাবে বন্টন করবে। আমার নির্বাচনীয় ৬নং ওয়ার্ডের সকল সাধারণ জনগণকে নিয়ে একসাথে উন্নয়নমুলক কাজ করতে চান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com