বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সন্তানদের হাতে বই তুলে দিনস, সুজানগর বিট পুলিশিং সভায় – এসপি মহিবুল ইসলাম খান বিপিএম 

সন্তানদের হাতে বই তুলে দিনস, সুজানগর বিট পুলিশিং সভায় – এসপি মহিবুল ইসলাম খান বিপিএম

এম মনিরুজ্জামান, পাবনা:

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম অভিভাবকদের বলেন, আপনার সন্তানদের হাতে মোবাইলের বদলে বই তুলে দিন, পুঁথিগত জ্ঞান খুবই প্রয়োজন এই প্রতিযোগিতার বাজারে, তিনি ছাত্র-ছাত্রীদের উদ্যোশে বলেন, শুধু চাকুরীর পিছনে ছুটলে হবে না, কম্পিউটারের উপর গুরুত্ব আরোপ করতে হবে, এখন তোমাদের পড়াশুনা বয়স, আশপাশ থেকে অনেক প্রলোভন আসবে, এগুলো থেকে দূরে থাকতে হবে। মাদ্রাসায় অনেকেই পড়েন তাদের জন্য বড় একটা কেন্দ্র আছে, আরবি ভাষা থেকে ইংলিশ করে পড়তে হবে, চাকুরীর জন্য কারো পিছনে ঘুরতে হবে না। তিনি শিক্ষকদের উদ্যোশে বলেন,ক্লাসের ফাঁকে ফাঁকে ছাত্র-ছাত্রীদের বুঝাবেন ভালো ভাবে লেখা পড়া করে বাবা মার মুখ উজ্জ্বল করতে হবে এবং ভালো মানুষ হতে হবে। সুজানগরে বিট পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে, সুজানগর থানার আয়োজনে, মাদক, জঙ্গীবাদ, ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন অপরাধ বিরোধী বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের পোড়াডাঙ্গা বাজারের ঈদগাহ মাঠে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনার পুলিশ সুপার (এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। বিশেষ অতিথির বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার (সুজানগর – আমিনপুর থানার সার্কেল) রবিউল ইসলাম, তাঁতীবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননানের সভাপতিত্বে ও তাঁতীবন্দ বিট পুলিশিং দায়িত্বপ্রাপ্ত এস আই তহিদের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টার, সাংবাদিক তৌফিক হাসান প্রমুখ। এছাড়াও সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com