মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিয়ের পিঁড়িতে বসলেন সোহান খান

বিয়ের পিঁড়িতে বসলেন সোহান খান

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ের পিঁড়িতে বসলেন তরুণ আর্টিস্ট সোহান খান। সোহান খান তাঁর নিজের ফেসবুক আইডিতে বিয়ের সাজে ছবি দিয়েছেন। তিনি যেমন পাঞ্জাবি পড়ে আছেন তেমন অপর পাশে মেয়েটি বিয়ের শাড়ি পড়ে পোজ দিয়েছে তার সাথে।এটি একটি নাটকের একটি ছবি ছিল যেখানে ‘এিকোণ মাল্টিমিডিয়া’ নামে একটি প্রোডাকশন হাউজ এর বিয়ে নং ৩১ নামে একটি নাটকের শুটিং চলছিল। যেখানে সোহান খানকে দেখা যায় তিনি বর সেজে বউ এর সাথে হাসিমুখে একটি ফেসবুকে ছবি আপলোড করে।

 

 

তিনি বলেন, এটা নিয়ে আমাকে অনেকেই কংগ্রাচুলেশন জানিয়েছে। ভেবে ও একটু অবাকই লাগছিল সবাই ভেবেছিল আমি সত্যি বিয়ে করে ফেলেছি আবার বাইরে অনেকে আমাকে জিজ্ঞাসা করেছে ভাই আপনি বিয়ে করলেন দাওয়াত দিলেন না। পারিবারিকভাবে কি শেষ করলেন সত্যি বলতে কোন বিয়ে ছিল না এটা সত্যি নাটকের দৃশ্য ছিল আর এটা মানুষ আর অবিশ্বাস করার কারণ হলো এসব ছবিগুলোতে আমার পাশে যে শুটিং চলছে সেই দৃশ্যগুলো আমি আপলোড করিনি শুধুমাত্র ফ্যামিলির সাথে যে ছবিগুলো আপলোড করেছি আর এটা মানুষ মনে করে নিয়েছে হয়তোবা আমি সত্যিই বিয়ে করে ফেলেছি।মজার কথা হলো, আমি সিলেটের শুটিং করার সময় একজন মানুষ এসে আমাকে বলে ভাই আপনি তো কিছুদিন আগে বিয়ে করেছেন কংগ্রাচুলেশন আপনাদের বিবাহ জীবন সুখের হোক।

 

 

মানুষের মুখ থেকে শুনতে ভালোই লাগে আর সবচেয়ে মজার ব্যাপার হলো আমি অনেকবারই বিয়ের সাজে বা বর সেজেছি কিন্তু এই ফাস্ট টাইম আমার বিয়ের সাজে অনেকেই আমাকে কংগ্রাচুলেশন জানিয়েছে আর সব থেকে বড় কথা হল এই নাটকগুলো আমরা মানুষকে মোটিভেট করার জন্য করে থাকি জানি না কতটা ভালোব হয় কিন্তু আমি চেষ্টা করি ভালো কিছু করার জন্য ইনশাল্লাহ সামনে আপনাদের সাপোর্ট করলে আরো ভালো কিছু উপহার দিতে পারবো আসলে আপনাদের সার্পোট না থাকলে সামনে আগাতে পারবো না আপনাদের দোয়া ভালোবাসা আমাকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com