বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

খালেদা জিয়া ও যুবদল নেতা মোনায়েম মুন্নার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল 

খালেদা জিয়া ও যুবদল নেতা মোনায়েম মুন্নার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টারঃ

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে পাবনা জেলা যুবদল।

 

বুধবার (৩১ আগষ্ট) বাদ আছর মানবকল্যাণ ট্রাস্টে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা তসলিম হাসান খান সুইটের তত্ত্বাবধায়নে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি দেলোয়ার হোসেন সুজন,সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মহিম চৌধুরী সুমিত,সাবেক যুগ্ম-সম্পাদক বাপ্পি সরদার,সাবেক সহ-প্রচার সম্পাদক বাহার শাহরিয়ার, পাবনা সদর উপজেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক আরজু শেখ, যুবদল নেতা মোঃ লিটন শেখ, পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা রাশেদ রানা,যুবদল নেতা সানাউল্লাহ সজিব,রুমন হাসান সহ প্রমুখ।

 

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার রোগমুক্তি কামনায় দিনব্যাপী কোরআন খতম দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com