বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মাশ্তমদিয়া ইউনিয়নের আয়েন খা মোড় রাস্তার ইটের সোলিং নির্মাণ কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক

প্রতিবেদকঃ ওমর ফারুক

পাবনা বেড়া উপজেলার মাশ্তমদিয়া ইউনিয়নে ১টি সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার মাশ্তমদিয়া ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জানা গেছে, এলজিএসপি এর বাস্তবায়নে মাশ্তমদিয়া ইউনিয়নের আয়েন খা মোড় থেকে হাসপাতাল চত্বর পর্যন্ত রাস্তার ইটের সোলিং কাজের শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক। এ সময় তিনি এলাকার স্থানীয় মান্যগুণ ব্যক্তি সহ ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে রাস্তা উদ্বোধন করার পর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক বলেন, মাশ্তমদিয়া ইউনিয়নে আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে, আস্তে আস্তে সবগুলো কাজ করা হবে। এলজিএসপি এর সহযোগিতায় আয়েন খা মোড় থেকে হাসপাতাল চত্বর পর্যন্ত ইটের সোলিং রাস্তার কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। তিনি বলেন, এ ইউনিয়নে আমি চেয়ারম্যান থাকাবস্থায় কোনো রাস্তা পাঁকা ছাড়া থাকবে না।

তিনি আরও বলেন, মাশ্তমদিয়া ইউনিয়নে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করে যাব। এছাড়া তিনি ইউনিয়ন থেকে মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলার অঙ্গিকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আকরাম হোসেন নান্নু সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক, সুমন মিয়া ইউ পি সদস্য, রবিউল ইসলাম সাবেক ইউপি সদস্য, মেহেদী হাসান অপু ছাত্রনেতাসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com