বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কাভার ভ্যানের চাপায় দু’বছরের শিশু নিহত

বিপ্লব হোসেন ফারুকঃ গাজীপুরের কাশিমপুর থানার কাজী মার্কেট মতিন গেট এলাকায় বেঙ্গল গ্রুপের একটি কাভার ভ্যানের চাপায় দুই বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু। এমন দুর্ঘটনাটি ঘটে (০৯-০১-২০২৪) মঙ্গলবার দুপুর ১২ টায় বাড়ির পাশের রাস্তা পারাপারের সময়।

ঘটনা স্থলের প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ির সামনে রাস্তা খেলা করছিল শিশুটি এর কিছুক্ষণ পর রাস্তা পার হতে গেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জিরানী বাজার রোডের দিকে যাওয়ার সময় বেঙ্গল গ্রুপের কভার ভ্যান টি অসাবধানতা বশত শিশুটিকে চাপা দেয়।

এই অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় শিশু টি কে চিকিৎসার জন্য তাৎক্ষণিক শেখ ফজিলাতুন্নেসা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। আফিনুর ও শরিফা দম্পতির একমাত্র কন্যা নিহত ২ বছরের শিশুটির নাম আতিকা আক্তার আকসা। একমাত্র কন্যা সন্তানকে হারিয়ে পরিবারটিতে চলছে শোকের মাতম। এ ঘটনায় কাশিমপুর থানা পুলিশ কভার ভ্যানটি আটক করে সড়ক পরিবহন আইনের বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা নিচ্ছেন বলে বিশ্বস্ত সূত্রে জানায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com