বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সড়ক দুর্ঘটনায় গাড়ীর হেলপার নিহত-১

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে লতিফপুর পৌরসভার ফটকের সামনে সড়ক দুর্ঘটনায় গাড়ীর হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো পাঁচজন।

শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহতের পরিচয় জানাযায়নি। আহত হলেন, টাঙ্গাইল জেলার গোপালপুর থানার শাখারিয়া গ্রামের লিয়াকত আলীর মেয়ে আয়েশা আক্তার ( ৩৫), একই জেলার দেলদুয়ার থানার বাদুলি গ্রামের আলমগীরের স্ত্রী আখি আক্তার (২৩)। আহত বাকি তিন জনের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদশী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। যাওয়ার পথে চালক বাসটি উপজেলার খাড়াজোড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আন্ডার পাসের উপর দিয়ে না উঠে। টাঙ্গাইলগামী ওই যাত্রীবাহী বাসটি দ্রুতগতিতে আন্ডার পাসের নিচ দিয়ে যাওয়ার সময় থামানো একটি ট্রাকে লাগিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো পাঁচজন। তাৎক্ষণিক নিহত ও তিনজন আহতদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এসময় আহতের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানিয়েছেন স্থানীয়রা।

এব্যাপারে নাওজোর থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, এ দুর্ঘটনায় একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। এখনো আহত তিনজন ও নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com