মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

খুলনাকে ব্যাটিংয়ে পাঠালো বরিশাল

ক্রীড়া প্রতিবেদকঃ টানা ৪ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে খুলনা টাইগার্স। অন্যদিকে বিপরীত চিত্র ফরচুন বরিশালের। পাঁচ ম্যাচে দুই জয়ে টেবিলের পাঁচে দলটি। তাই ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নিয়েই মাঠে নামছে মিনি জাতীয় দল খ্যাত বরিশাল।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে তামিম ইকবালের দল। দুনিথ ওয়েল্লালাগের জায়গায় শোয়েব মালিক এবং প্রিতম কুমারকে বসিয়ে তাইজুল ইসলামকে খেলানোর সিদ্ধান্ত নিয়েছে তারা। অন্যদিকে খুলনায় এভিন লুইসের জায়গায় একাদশে এসেছেন ফাহিম আশরাফ।

ফরচুন বরিশাল একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), আহমেদ শেহজাদ, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ ইমরান, শোয়েব মালিক, তাইজুল ইসলাম, আকিব জাভেদ এবং খালেদ আহমেদ।

খুলনা টাইগার্স একাদশ
এনামুল হক (অধিনায়ক), পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, দাসুন শানাকা, হাবিবুর রহমান সোহান, মাহমুদুল হাসান জয়, ফাহিম আশরাফ, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম এবং নাসুম আহমেদ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com