বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিমানের এমডির সঙ্গে ঢাকা কাস্টমস কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদকঃ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কার্গো ব্যবস্থাপনার উন্নয়ন বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিমের (অতিরিক্ত সচিব) সঙ্গে ঢাকা কাস্টমস হাউসের কমিশনার এ কে এম নুরুল হুদা আজাদ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিমানের প্রধান কার্যালয় বলাকায় এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

এসময় তারা ঢাকাকে কার্গো হাব হিসেবে গড়ে তোলা, ফ্রেইটার চালু করা, ট্রানজিট বা ট্রান্সফার কার্গো ব্যবস্থাপনা প্রক্রিয়া, ওয়্যার হাউজ নির্মাণ, বিমান কার্গো ডিস্ট্রিবিউশন সিস্টেমের সঙ্গে কাস্টমসের সিস্টেমের ইন্ট্রিগেশন, আমদানি-রপ্তানি ব্যবস্থা সহজীকরণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার গণমাধ্যমকে এসব তথ্য জানান।

তিনি জানান, সাক্ষাৎকালে বিমানের পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) মো. ছিদ্দিকুর রহমান, পরিচালক কার্গো মো. কামরুল হাসান খান, ঢাকা কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার কাজী ফরিদ উদ্দীনসহ বিমানের কার্গো পরিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com