মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মোছা:নূরজাহান খাতুনকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব হিসেবে পেতে চান সিলেট বিভাগের শিক্ষকবৃন্দ

মোঃ আব্দুর নূর( সিলেট বিভাগীয় প্রতিনিধি ): প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) এর দায়িত্বে নিয়োজিত মোছাঃ নূরজাহান খাতুন কে সচিব হিসেবে পেতে চান সিলেট বিভাগের সকলস্তরের প্রাথমিক শিক্ষকবৃন্দ।

প্রাথমিক শিক্ষা বিভাগকে আধুনিক স্মার্ট হিসেবে গড়ে তুলার জন‍্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোন শিক্ষক সমস‍্যাগ্রস্থ হলে দ্রুত সময়ের মধ্যে সমস্যার সমাধান করে দেন। দূর্নীতিবাজ কর্মকর্তাদের বরখাস্ত এবং বদলী করার ব‍্যবস্থা নেওয়ার চেষ্টা করেন। প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষার্থীদের উন্নয়নের জন‍্য বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন। যার যার ধর্ম পালনের জন‍্য বিদ‍্যালয়ে কোন ধরণের বাধা ছাড়াই অনুষ্ঠানে সহযোগিতা করেন। মুসলিম সম্প্রদায়ের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর জম্মদিন উপলক্ষ্যে প্রতিটি বিদ‍‍্যালয়ে মিলাদ শরীফ অনুষ্ঠানের নির্দেশ প্রদান করেন। অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে পালন করা হয়।

তিনি দক্ষতার সহিত সিলেট বিভাগসহ সমগ্র বাংলাদেশের প্রাথমিক শিক্ষা বিভাগের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।প্রতিটি বিদ‍্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করেছেন।শিক্ষকদের সম্মানজনক পদে অধিষ্ঠিত করার জন‍্য সর্বোচ্চ কাজ করে যাচ্ছেন।যেখানে সমস‍্যা দেখছেন দ্রুত সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আলাপ আলোচনা করে ব‍্যবস্থা নিচ্ছেন।

এই মহীয়সী নারীকে প্রাথমিক শিক্ষা বিভাগের উন্নয়নের স্বার্থে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়ার জন‍্য প্রধানমন্ত্রী ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সদয় দৃষ্টি কামনা করেন সিলেট বিভাগের সকলস্তরের প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com