মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের ফরম বিক্রি চলছে

নিজস্ব প্রতিবেদকঃ সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীর গুলিস্তানে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ফরম কিনতে এসেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে শুরু হওয়া ফরম বিতরণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। বেলা সাড়ে ১১টার দিকে ফরম বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের কেন্দ্রীয় কার্যালয়ে নির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জমা নেওয়া হবে সব বিভাগের মনোনয়নপত্র।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com