মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

‘পুষ্পা ২’ মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্কঃ বক্স অফিস কাঁপাতে আবারও প্রেক্ষাগৃহে আসছে ‘পুষ্পা’ সিনেমা। ‘পুষ্পা ২’ সিনেমা মুক্তির তারিখ সম্প্রতি ঘোষণা দিয়েছে পুষ্পার নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’।

ভারতের বক্স অফিসে ৩৫০ কোটি রুপির বেশি ব্যবসা করেছিল সিনেমাটি। এরপর থেকেই সিনেমার সিকুয়েল ‘পুষ্পা: দ্য রুল’র অপেক্ষায় রয়েছেন দর্শক ও ভক্তরা। এরই মধ্যে সিনেমার প্রথম ঝলক মুক্তি পেয়েছে।

‘মিথরি মুভি মেকার্স’ জানিয়েছে চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণী সিনেমা পুষ্পার সিক্যুয়াল। যার শিরোনাম ‘পুষ্পা: দ্য রুল’। ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ সংস্থাটি জানিয়েছে চলতি বছরের ১৫ আগস্ট।

‘পুষ্পা’র তৃতীয় সিকুয়েল সম্পর্কে আল্লু অর্জুন বলেছেন, ‘পুষ্পা-৩’র জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের একটা অন্যরকম চিন্তা রয়েছে। এটির রূপরেখা এরই মধ্যে তৈরি করে ফেলেছি।

এ খবর প্রকাশের সঙ্গে সঙ্গেই ভক্তদের মধ্যে আগ্রহ কয়েকগুণ বেড়ে যায়। তবে এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য আর পাওয়া যায়নি। গত বছর এপ্রিল মাসে আল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা-২’র প্রথম পোস্টার।

পোস্টারে আল্লুর ‘লুক’ দেখে চারদিকে আলোড়ন পড়েছিল। এর আগে অভিনেতাকে এই রূপে কখনো দেখা যায়নি। লাল টুকটুকে কপাল, গাল দুটি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com