মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বরগুনার আগুনে পুড়ে ছাই লক্ষাধিক টাকার খতি

হায়দার হাওলাদার ,বিশেষ প্রতিনিধি:-
বরগুনার পাথরঘাটা হাঁড়িটানা গ্রামের ফারুক মিয়ার ঘরে আগুন লাগানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।
রবিবার (১২ মে) ভোর ৫ টার দিকে উপজেলার  পাথরঘাটা ইউনিয়নের হাঁড়িটানা গ্রামে ফারুক রাড়ীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ফারুক রাড়ী বলেন, আমার ঘরে ৩ দিন যাবত কোন রান্না হয়নি আমার স্ত্রী ঢাকা গিয়েছে শশুর বাড়ি থেক খাবার দিয়ে যায় কে বা কাহারা এ আগুন লাগিয়েছে এতে আনুমানিক ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার সকাল ৫ টার দিকে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে তারা ফায়ার সার্ভিসেক কল দেয় দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ৪৫ নিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় ইউপি সদস্য শহিদ মাস্টের বলেন, আমাকে একটি ছেলে ফোন দিয়ে বলায় আমি গিয়ে দেখি ফায়ার সার্ভিস কর্মকর্তারা আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছে তবে আমার জানা মতে তাদের চুলায় ৩ দিন আগুন জ্বলেনি এবং কারেন্টও ছিল না।
পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, এলাকার লোকজন কিছু বলতে পারেনি কারেন্টও ছিলোনা তাই  আমরা অজ্ঞাত দিয়েছি এলাকার সুত্রে  ওখানে জানতে পাই তার স্ত্রী ঢাকায় পুরুষ একাই বাড়িতে ছিলো তাই (৩) দিন রান্না হয়নি।
পাথরকাটা থানা অফিসার ইনচার্জ আল মামুন বলেন, আগুন লাগার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এখন পর্যন্ত কোন মামলা হয়নি তবে অভিযোগ হয়েছে অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত করে  ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com