মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জের পল্লীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু 

ফজলুল হক কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে পঞ্চানন সরকার (৪৫)নামে এক ব্যক্তির করুন মৃত্যু হয়েছে। তিনি কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের উকশা দাড়িয়ালা গ্রামের মৃত অবনী সরকারের ছেলে পঞ্চানন সরকার। একই এলাকার   স্থানীয় প্রতিবেশী ইন্দ্রজিৎ মন্ডল, বিবেকআনন্দ মন্ডল,রবীন্দ্র সরকারের মাধ্যমে জানা গেছে, বৃহস্পতিবার (৩০মে) সকাল আনুমানিক সাড়ে ০৫টায় নিজ বাড়ির গোয়াল ঘরে বৈদ্যুতিক ফ্যানের সুইচ দিতে গিয়ে অসাবধানতার কারণে ভুলবশত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সংবাদ পেয়ে কালিগঞ্জ থানার এসআই রাজিব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে এস আই রাজিব বলেন পরবর্তীতে নিহত পঞ্চাননের পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ না থাকায় কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব গাজী শওকাত হোসেনের মাধ্যমে নিহতের মৃতদেহ বিনা ময়না তদন্তে সনাতন ধর্ম নিয়ম অনুযায়ী শাস্ত্রমতে সৎকার্য করার জন্য পরিবারের নিকট হস্তান্তর করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com