মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কুমিল্লা হাউজিং এ নূর চা সাপ্লাইয়ার্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে

কুমিল্লা প্রতিনিধিঃ-
কুমিল্লা আদর্শ সদর উপজেলার হাউজিং এলাকায় অবস্থিত নূর চা সাপ্লাইয়ার্স এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায় গত ৩১ মে (শুক্রবার) দিনের বেলায় প্রতিষ্ঠানটি ফাঁকা পেয়ে কারখানার কর্মচারী কুমিল্লা সদর দক্ষিন উপজেলার কমলপুর কচুয়ারপাড় গ্রামের কবির হোসেনের ছেলে দিদার হোসেন (২১) আলমারির লকারের তালা ভেঙ্গে প্রায় চার লক্ষ টাকা চুরি করে নিয়ে যায় বলে জানান প্রতিষ্ঠানের মালিক জামালউদ্দিন।

উক্ত চুরির ঘটনায় অভিযুক্ত কর্মচারী দিদার হোসেনের চুরির একটি স্বীকারোক্তিমূলক ভিডিও অগ্নিশিখার হাতে এসে পৌছেছে। ভিডিও স্বীকারোক্তি তে তাকে বলতে শোনা যায় যে গত ৩১ মে (শুক্রবার) প্রতিষ্ঠানে কেউ না থাকার কারণে সে এই সুযোগে লকারের তালা ভেঙ্গে টাকাগুলো নিয়ে যায়। টাকাগুলো চুরি করার পর দিদার হোসেন তার বাবা কবির হোসেনের কাছে টাকাগুলো দিয়ে আসে বলে জানান অভিযুক্ত কর্মচারী দিদার হোসেন।

এমন দুর্ধর্ষ চুরির বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানের কর্ণধার জামালউদ্দিন বলেন, দিদার হোসেন আমার এলাকার ছেলে হওয়ায় তাকে আমার প্রতিষ্ঠানে গত ৩-৪ মাস যাবত বেতনভুক্ত কর্মচারী হিসেবে চাকরি দিয়েছি। তাকে বিশ্বাস করে গত ৩১ মে (শুক্রবার) প্রতিষ্ঠানের সবকিছু বুঝিয়ে দিয়ে আমি এবং অত্র প্রতিষ্ঠানের ম্যানেজার আমাদের আরেকটি দোকান রয়েছে সেখানে চলে যাই। তারপর রাতে যখন আমার এই প্রতিষ্ঠানের অফিস রুমে প্রবেশ করি তখন দেখতে পাই সবকিছু এলোমেলো অবস্থায় রয়েছে এবং দিদার হোসেন এখানে নেই তখন লকারের দিকে তাকিয়ে দেখি লকার ভাঙ্গা অবস্থায় রয়েছে। জামালউদ্দিন আরও বলেন এগুলো দেখে আমি অফিসের সিসি ক্যামেরার ফুটেজ দেখি এবং ফুটেছে দেখতে পাই দিদার হোসেন একাই লকারের তালা ভেঙ্গে টাকাগুলো নিয়ে যায়। তারপর বিভিন্ন জায়গায় খোজাখুজি করে অভিযুক্ত কর্মচারী দিদার কে খুঁজে পাই এবং সে আমার কাছে স্বীকার করে যে টাকাগুলো চুরি করে তার বাবার কাছে দিয়ে এসেছে।

উক্ত চুরির ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com