বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মাগুরায় স্বামীকে চিকিৎসা করাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

অনলাইন ডেস্ক:-

দেড় মাস আগে স্বামী রবিউল ইসলাম মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসেন রবিউল।

১৪ দিন পর আবার ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার পথে মাগুরা-ঢাকা-খুলনা মঘি ঢাল জাগলা এলাকায় বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মিনুয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

 

নিহত মিনুয়ার বেগম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা গৌরিনাথপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। এ সময় আহত হন অনন্ত আরও ৭ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ সদর হাসপাতালে নিয়ে আসেন।

রোববার (৯ জুন) ভোর রাত সাড়ে ৪টার দিকে মাগুরা সদর উপজেলা মঘি ইউনিয়ন জাগলা ফিলিং স্টেশন এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের দেবর সুজন শিকদার বলেন, আমার মেজ ভাই রবিউল ইসলাম ও স্ত্রী মিনুয়ারা বেগমসহ বেশ কয়েকজন ভাইকে নিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার করাতে যাচ্ছিলেন। পথে মাগুরা জাগলা এলাকায় আসলে তাদের বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে ঘটনাস্থলেই আমার ভাবী নিহত হন। আহত হন অন্যরা তাদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com