মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ঈদের দিন রাত ৮টার মধ্যে বর্জ্য অপসারণের ঘোষণা মেয়র আতিকের

অনলাই ন ডেস্ক:-

ঈদের দিন ৬ ঘণ্টার মধ্যে অর্থাৎ রাত ৮টার মধ্যে ঢাকা উত্তরের বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। সেইসাথে নগরীর সড়কে পশুর হাট বসালে জামানত বাজেয়াপ্তের হুঁশিয়ারিও দেন তিনি।

বুধবার (১২ জুন) সকালে কোরবানির বর্জ্য অপসারণের প্রস্তুতি নিয়ে গাবতলী ডিএনসিসি কাঁচাবাজারে মতবিনিময় সভায় এসব কথা বলেন ডিএনসিসি মেয়র।

আতিকুল ইসলাম বলেন, ঈদের দিন দুপুর ২টা থেকে শুরু করে ৬ ঘণ্টার মধ্যে উত্তরের সকল বর্জ্য অপসারণ করা হবে। তবে ঠিকাদার নয়, পশু হাটের বর্জ্য এবার ডিএনসিসি’র কর্মীরা নিজেরাই অপসারণ করবে।

বর্জ্য অপসারণে আজ ৩২টি ডাম্প ট্রাক এবং ৮টি কম্প্যাক্টর ট্রাক ডিএনসিসির বহরে যুক্ত হয়েছে বলেও জানান তিনি। এসময় কোরবানির বর্জ্য যত্রতত্র না ফেলে নির্ধারিত স্থানে ফেলার অনুরোধ করেন মেয়র। একইসাথে নগরবাসীকে দুইদিনের মধ্যে কোরবানীর পশু জবাই শেষ করার আহ্বান জানান মেয়র।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com