মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

চট্রগ্রাম বিমানবন্দরে প্রায় ৪ কেজি কোকেন সহ আটক, ১

মাসুদ পারভেজ বিভাগীয় ব্যুরো
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৪ কেজি কোকেনসহ স্টিলা সান্তাই (৩০) নামে বাহামার এক নাগরিককে আটক করা হয়েছে।
সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দর থেকে কোকেনসহ তাকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক হুমায়ন কবির খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ১২ জুলাই এমিরেটসের ফ্লাইটে ব্রাজিলের সাওপাওলে থেকে রওয়ানা দিয়ে দুবাই ট্রানজিট হয়ে ১৩ জুলাই অত্র বিমানবন্দরে ল্যান্ড করে। তখন থেকেই ওই বাহামার নাগরিক এয়ারপোর্ট সিকিউরিটি, এপিবিএন ও ইন্টেলিজেন্সের নজরদারিতে ছিলেন। কিন্তু সেদিন তার সঙ্গে কোনো লাগেজ ছিলো না।
আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দরে স্টিলা সান্তাই তার লাগেজ রিসিভ করতে আসেন। এ সময় সন্দেহ হলে তার লাগেজ তল্লাশি করে একটি ইউপিএসের ভিতর থেকে ৩ কেজি ৯ গ্রাম ওজনের কোকেনের প্যাকেট পাওয়া যায়। এ সময় ওই কোকেনসহ বাহামারের ওই নাগরিককে আটক করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com