বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ আহত ৪০, আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা প্রেরণ

ব্রাহ্মণবাড়িয়া সরাইল থেকে মোঃ কামাল পাঠান:-
শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যার পর থেকে উপজেলার বুধল ইউনিয়নে পাওনা টাকা কে কেন্দ্র করে বেতবাড়িয়া ও চান্দিয়ারা গ্রামের মধ্যে প্রায় ৩ঘন্টা ব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এ সময় উভয়পক্ষের অন্তত ১২/১৫ টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর,অগ্নিসংযোগ ও লুটপাটের শিকার হয়। সংঘর্ষে উভয়পক্ষের ২৫ থেকে ৩০ জন আহত, এরমধ্যে দুজনকে আশঙ্কা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেতবারিয়া গ্রামের বাচ্চু সরদারের ছেলে ড্রাইভিং শিখতে চান্দিয়াড়া গ্রামের মেম্বার বাবুল মিয়ার ছেলের কাছে ৫ হাজার টাকা দেয়। তবে বাবুল মিয়ার ছেলের নিজস্ব কোন গাড়ি না থাকায় সে গাড়ি চালানো শিখাতে বিলম্ব করছিল। সম্প্রতি বাচ্চু সরদারের ছেলে তার পাওনা টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে   কথা কাটাকাটি হয় এবং বিষয়টি মীমাংসার জন্য শনিবার বিকেলে একটি সালিশ হয়। উক্ত সালিশে বিষয়টি সমাধান না হওয়াই – রাতেই উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বাবুল মিয়া ও বাচ্চু সরদারের পক্ষের অন্তত ১২ থেকে ১৫টি বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর এবং অগ্নিসংযোগ এর শিকার হয়। অগ্নি সংযোগ এর ফলে বাচ্চু মিয়া ও হান্নান মিয়া সম্পূর্ণ বাড়িঘর পড়ে যাওয়ায় তারা এখন রাস্তায় দিনযাপন করছে। এ সময় অন্তত ২৫ থেকে ৩০ জন আহত হয়। তারা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। এবং দুজন কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত সুমন চন্দ্র বনিক বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থলে টহল জোরদার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ কেউ করিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com