বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সরাইল ব্রাহ্মণবাড়িয়া চিকিৎসা করে সুস্থ না হওয়ায় অর্ধববয়সী বৃদ্ধ উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় ঢাকা যাত্রা 

ব্রাহ্মণবাড়িয়া সরাইল থেকে মোঃ কামাল পাঠান :-
ব্রাহ্মণবাড়িয়া সরাইল সদর চানমনি পাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবদাল মিয়া ৪৫ কে তিনজনে মিলে হত্যার উদ্দেশ্যে মারামারি করে। মারামারির ফলে আবদাল মিয়ার বুকের হাড় ভেঙ্গে যায় এবং মাথায় প্রচন্ড যন্ত্রণার কারণে  উন্নত চিকিৎসার জন্য আজ সকালে তাকে ঢাকা পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশের কাছ থেকে জানা যায় গত ১৫ আগস্ট দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উজ্জল মিয়া, রানা মিয়া ও শাহেদা বেগম তিনজনে মিলে আবদাল মিয়াকে মারধর করে এরপরে আবদাল মিয়া অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় এরপর চিকিৎসার জন্য সরাইল সদর হাসপাতালে নিয়ে যাই অবস্থার অবনতি হলে পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার করে কিন্তু ব্রাহ্মণবাড়িয়া সদরে অবস্থা আরো অবনতি হলে আবদাল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের রেফার করা হয়।
উক্ত মারামারির ঘটনায় আবদাল মিয়ার স্ত্রী বলেন আমার স্বামীকে নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে মারধর করেছে আমার স্বামীর অবস্থা খুব খারাপ তাকে ঢাকা রেফার করা হয়েছে, আমি মামলা করেছি আমি এর সুস্থ বিচার চাই।
উক্ত বিষয়ে উজ্জল মিয়াকে জিজ্ঞেস করলে সে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি নই বলে জানাই।
মামলার বিষয়ে সরাইল থানার এসআই নজরুল জানাই মারামারির বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com