মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

আওয়ামী সুবিধাভোগীদের নিয়োগ বাতিলে আইনজীবীদের মানববন্ধন

আদালত প্রতিবেদকঃ আওয়ামী লীগ সরকারের আমলে সুবিধাভোগীদের অ্যাটর্নি জেনারেল অফিসের নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন করেছে আইনজীবীদের একাংশ।

শনিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে অ্যাটর্নি জেনারেল অফিসের সামনে ব্যানার নিয়ে অবস্থান নেন ক্ষুব্ধ আইনজীবীরা।

ছাত্র হত্যাকারীদের দোসর, ফ্যাসিস্ট সরকারের সুবিধাভোগী, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরোধিতাকারীদের কীভাবে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে নিয়োগ দেওয়া হয়েছে এমন প্রশ্ন তুলেছেন আইনজীবীরা?

এ সময় অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামানের কাছে ১৪ থেকে ১৫ জন ডিএজি/এএজির বিষয়ে আপত্তি জানিয়েছেন। তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা গত আওয়ামী সরকারের দোসর। মানববন্ধন থেকে অভিযোগ তুলে আইনজীবীরা আরো বলেন, গত জুলাই মাসে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় যারা হত্যার সঙ্গে সুর মিলিয়েছে তাদেরকে কীভাবে ডিএজি/ এএজি পদে নিয়োগ দিয়েছে অন্তর্বর্তী সরকার।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, অ্যাটর্নি অফিসের সামনে মানববন্ধন চলাকালে এই বিষয়ে আইনজীবীদের সঙ্গে অ্যাটর্নি জেনারেল (এজি) মো. আসাদুজ্জামানের একবার বৈঠকও হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com