মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিজিএমইএর পর্ষদ ভেঙে দেওয়ার দাবি সাধারণ সদস্যদের

অগ্নিশিথা প্রতিবেদকঃবিজিএমইএ সভাপতি খন্দকার রফিকুল ইসলামের নিয়োগ বাতিল ও পরিচালনা পর্ষদ ভেঙে দেওয়াসহ ৭ দফা দাবি জানিয়েছে বিজিএমইএর সাধারণ সদস্যরা।

শনিবার (৩১ আগস্ট) সকালে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব দাবি জানান বিজিএমইএর সদস্য ও মাইশা ফ্যাশনসের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক ভূঁইয়া। সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় বিজিএমইএর সাধারণ সদস্যবৃন্দ ব্যানারে।

দাবিগুলো হলো- বৈষম্যবিরােধী ছাত্র আন্দালনে ছাত্র-জনতা হত্যাকারী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির বর্তমান কমিটির সহ-সভাপতি খন্দকার রফিকুল ইসলামকে বিজিএমইএ-এর সভাপতি নিয়ােগ সাধারণ সদস্যরা মানে না। অবিলম্বে তার নিয়ােগ বাতিল ও পরিচালনা পর্ষদ ভেঙে দিতে হবে।

সদস্যদের সঙ্গে আলোেচনা করে দলীয় প্রভাবমুক্ত ২০ সদস্যের একটি অন্তবর্তী পরিচালনা বোর্ড গঠন।

অন্তবর্তী পরিচালনা বোর্ডেে স্বচ্ছ ভােটার তালিকা প্রণয়ন করে অতি দ্রুত একটি সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা গ্রহণ।

বিজিএমইএ-এর অতীতের সব দুর্নীতির স্বচছ ও সঠিক তদন্তের জন্য একটি বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন।

খুনি স্বেরাচারী হাসিনার দোসর বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের (বিইউএফটি) বর্তমান চেয়ারম্যান মাে. শফিউল ইসলাম মহিউদ্দিনসহ বর্তমান বোর্ড ভেঙে নতুন বোর্ড গঠন।

বিগত ছাত্র-জনতার আন্দোলনে বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের নিহত মাে. সেলিম তালুকদারসহ হতাহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেয়া।

এদিকে এ দাবির পক্ষে ১৬শ ভোটার রয়েছে বলে জানান সংবাদ সম্মেলন আয়োজনকারীরা। তারা বলছেন, ২ হাজার ৪৯৬ ভোটারের মধ্যে প্রায় ৭শ ভুয়া। যা বিগত নির্বাচনে সৃষ্টি করে সম্মিলিত পরিষদ।

এছাড়া বিজিএমইএর বর্তমান পর্ষদ ঠিক রাখার জন্য নেতারা সেনাপ্রধান ও প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করেছেন বলেও অভিযোগ তোলা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com