মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

যুক্তরাজ্যের বর্ণমাউথে এম ইলিয়াস আলীর সন্ধানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধি: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ মজলুম জননেতা এম ইলিয়াস আলীকে সুস্থ অবস্থায় ফিরে পেতে যুক্তরাজ্যের বর্ণমাউথ বিএনপি’র প্রস্তাবিত আহ্বায়ক মোহাম্মদ বেলাল মিয়ার উদ্যোগে ও তার নীজ রেস্টুরেন্টে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১১টায় স্থানীয় লাহোরী কড়াই রেস্টুরেন্টে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বর্ণমাউথ মসজিদের সাবেক ইমাম মাওলানা নুরুল আমীন
বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এর আগে মো: আব্দুল হান্নানের সভাপতিত্বে ও লোকমান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এম ইলিয়াস আলীর একান্ত সহকারী ও সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: ময়নুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা সামসুর রহমান সাচ্চু, রাজিবুল ইসলাম, বেলাল মিয়া, আব্দুল্লাহ আল মামুন।

শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন আবুল খায়ের এবং শুভেচ্ছা বক্তব্য দেন আজমল আলী।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ ময়নুল হক বলেন : সিলেটবাসী দল মতের ঊর্ধ্বে উঠে সিলেটের সিংহ পুরুষ এম. ইলিয়াস আলিকে ফেরত চায়।

বাংলাদেশের বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার গুম হয়ে যাওয়া মানুষদের খোঁজ খবর জানতে যে বিশেষ ট্রাইবুনাল গঠন করেছে সে ট্রাইবুনালের মাধ্যমে দূষিদের বিচার এবং জোরপূর্বক গুমের শিকার হওয়া ব্যক্তিবর্গরা দ্রুত সময়ের ভিতরে পরিবারের কাছে ফিরে আসবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।তিনি আরো বলেন,সিলেট বাসী এম ইলিয়াস আলীকে শীঘ্রই
ফিরে পেতে চায়।এটা সিলেটবাসীর জাতীয় দাবিতে পরিণত হয়েছে।আশা করি সরকার সিলেটবাসীর দাবির প্রতি একাত্মতা পোষণ করে এ ব্যাপারে দ্রুত প্রদক্ষেপ গ্রহণ করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্তিত ছিলেন হেলাল মিয়া, সইদ আলী, ছাব্বির, সাগর, জুবায়ের, ইকলাল, জাহিদুল, জাকির ও রুবেল প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com