মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পলাশবাড়ীতে কম্পিউটার ও নেটওয়ার্কিং বিষয়ে প্রশিক্ষণের শুভ উদ্বোধন

মিলন মন্ডল, পলাশবাড়ী(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরাধীন টেকার(২য় পর্যায় )প্রকল্পের আওতায় ২ মাস মেয়াদী কম্পিউটার ও নেটওয়ার্কিং প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা হলরুমে পহেলা সেপ্টেম্বর রবিবার সকাল ১১ ঘটিকায় প্রশিক্ষণে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান,গাইবান্ধা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক খাদেমুল ইসলাম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আ. ম শহীদউল্লাহ ভূঞা.উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ পারভীন,উপজেলা মাধ্যমিক অফিসের একাডেমিক সুপারভাইজার আলমগীর হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সকল কর্মকর্তাসহ প্রশিক্ষণে অংশগ্রহণকারী ২০ জন ছেলে এবং ২০ জন মেয়ে কে একটি প্রশিক্ষণ পাঠ্যক্রম বই একটি খাতা ও একটি কলম দেওয়া হয়। প্রতি কার্যদিবসে প্রশিক্ষণ্থীদের প্রশিক্ষণ ভাতা ২০০ টাকা মোটে ৪৪ কার্যদিবস, প্রশিক্ষণ সমাপনীর দিন সনদপত্র প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com