বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভোলা বোরহানউদ্দিন দুর্বৃত্তদের আগুনে বসতঘর পুড়ে ছাই ক্ষতি সাধন প্রায় ৩০ লক্ষ টাকা

এম এ অন্তর হাওলাদারঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগী মুলাইপত্তন (৮নং ওয়ার্ড) কুঞ্জেরহাট বাজার টিন ও হার্ডওয়ার ব্যবসায়ী মোঃ নুরনবী মাতাব্বর (৪২) এর বসত ঘরে আগুণ দিয়ে সম্পূর্ণ ছাই করে দিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধন হয়েছে।

উক্ত ঘরের মালিক মোঃ নুরনবী মাতাব্বর প্রতিবেদককে জানান,সোমবার ২রা সেপ্টেম্বর অনুমান রাত ৯.৫০ আমার বসত ঘর তালাবদ্ধ অবস্থায় আগুণ দেয় দুর্বৃত্তরা। ঘরের মধ্যে থাকা নগদ টাকা দলিল পত্র, স্বর্ণালংকার প্রয়োজনীয় কাগজপত্র, আসবাপপত্র পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। আমার স্ত্রী সন্তান তার নানা বাড়িতে বেড়াতে যান। এই সুযোগে এই ঘটনা ঘটান সুযোগ সন্ধানীরা। আমার প্রায় ৩০ লক্ষ টাকার মত ক্ষতি সাধন হয়। সব হারিয়ে আমি নিস্ব হয়ে পড়েছি।

বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস স্টেশন লিডার মোঃ আবুল কালাম জানান, আমরা দুই ইউনিটের একটি দল ১ ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান, এই ব্যাপারে থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। জিডি নং ১১৫ তারিখ ০৩-০৯-২০২৪ ইং।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com