বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নরসিংদীর পলাশ উপজেলা ভবন উদ্ভোদন হলেও এখনো রয়েছে অরক্ষিত

কাউছার মিয়াঃপলাশ উপজেলা পরিষদ ভবনটি এখনো অরক্ষিত ও ব্যবহার হচ্ছেনা।গত ১৫ নবেম্বর ২০২৩ সালে পলাশ উপজেলা ভবনটি উদ্ভোদন করেন তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্ভোদন হলেও এখন পর্যন্ত কাজ শেষ করেনি কতৃপক্ষ।

সরেজমিনে গিয়ে দেখাযায়, ভবনে বিদ্যুৎ সংযোগ ও পানি সাপ্লাই কাজ এখনো বাকি। কলাপসিবল গেইট না থাকায় সেনেটারির মালামাল চুরি হয়ে গেছে।পাহারাদার না থাকায় যত্রতত্র মানুষ আসাযাওয়া করছে । নতুন চকচকে ডিজিটাল ভবন থাকলেও বিদ্যুৎ সংযোগ না থাকায় রাতে ভুতুড়ে ভবনে পরিনত হয়। যেখানে সারা বাংলাদেশের উপজেলা গুলোতে ডিজিটাল উপজেলা পরিষদ নির্মাণের সাথে সাথে পুরোনো ভবন ছেড়ে নতুন ভবনে অফিস নিয়ে কার্যক্রম পরিচালনা করছে সেখনে পলাশ উপজেলা ভবনটি অবহেলিত ও অরক্ষিত হয়েই আছে।

এবিষয়ে উপজেলা প্রকৌশলী আল মঈন শাহরিয়ার বলেন, অরক্ষিত থাকায় মালামাল চুরি হয়ে গেছে, আমি ইউএনও মহোদয়কে জানাইছি,বিদ্যুৎ সংযোগের ব্যপারে তিনি বলেন উপজেলা পরিষদ আবেদন করলেই পল্লী বিদ্যুৎ সংযোগ পাবে।পরিষদকে বুঝিয়ে দেওয়া হয়েছে এখন পরিষদ চাইলেই সমস্ত অফিস নতুন ভবনে চলে যাবে।

উপজেলা নির্বাহী অফিসার শহিদুল্লাহ বলেন, অফিস বরাদ্দ দেয়া হয়েছে সবাই চলে যাবে, বিদ্যুতের খুটি বসানো হয়েছ সংযোগ দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com