মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভোলা বোরহানউদ্দিন কুঞ্জেরহাট বাজারে আগুণে পুড়ে ছাই ৯টি দোকান

এম এ অন্তর হাওলাদারঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ব্যবসায়ীক প্রাণ কেন্দ্র কুঞ্জেরহাট বাজারের তজুমদ্দিন রোডে আগুণে পুড়ে ৯টি দোকান ছাই। ক্ষয়ক্ষতি প্রায় ১ কোটি টাকা।

গত ১০ই সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১২.৩০ মিনিটে আজাদ বেডিং ষ্টোর থেকে আগুণের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

হাজী এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী হাফেজ মফিজুল হক প্রতিবেদককে জানান, আমার দোকান সহ মোট ৯ টি দোকান পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। ক্ষতির পরিমাণ প্রায় দেড় কোটি টাকা। আমরা ঘর মালিক ও ব্যবসায়ীরা নিঃস্ব হয়ে পড়েছি। ক্ষয়ক্ষতির পরিমাণ হাজী এন্টারপ্রাইজ ২৮ লক্ষ,আজাদ বেডিং ষ্টোর ৩ লক্ষ,ঢাকা লেপ ঘর ৫ লক্ষ,ভাই ভাই জুয়েলার্স ৫ লক্ষ,মৌলভী ট্রেডার্স স্যানেটারী এন্ড টাইলর্স ২০ লক্ষ, মা জুয়েলার্স ১০ লক্ষ, তালুকদার এন্টারপ্রাইজ ও এ্যালমুনিয়াম ৩৫ লক্ষ, কাকলী ট্রেডার্স ১৫ লক্ষ, নিরব মিয়া ১ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধন হয়েছে ফায়ার সার্ভিস ভোলা জেলার উপসহকারী লিটন আহমেদ জানান,আমরা বোরহানউদ্দিন,লালমোহন,তজুমদ্দিন উপজেলার ৫ ইউনিট ৩ ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপনের চেষ্টা চলছে।বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ, মোঃ জাব্বারুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com