মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জামাতের দাবী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তারের

 মাসুদ পারভেজ, বিভাগীয় ব্যুরো চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার হাসিব আজিজের সঙ্গে সাক্ষাৎ করেছেন জামায়াতে ইসলামীর মহানগর আমির শাহজাহান চৌধুরী।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে নগরের দামপাড়া পুলিশ লাইনে সিএমপি কমিশনারের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে শাহজাহান চৌধুরী বলেন, আওয়ামী লীগ ফ্যাসিস্ট সরকার দীর্ঘদিন ধরে খুন,গুম, অর্থ ও মানবপাচার, নানাবিধ অপরাধ সংঘটনের মাধ্যমে দেশ ধ্বংস করে দিয়েছে। স্থিতিশীল পরিবেশ ফিরিয়ে আনা এবং দেশ পুনর্গঠনের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি পুলিশের প্রতি আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন এবং চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি) মুহাম্মদ মোখলেছুর রহমান, নগর জামায়াতের নায়েবে আমির মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ নুরুল আমিন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মোহাম্মদ উল্লাহ, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com