মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মিথ্যা সংবাদ প্রচারে বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন উপজেলা বিএনপি,

গাজীপুর প্রতনিধিঃ গাজীপুরে শ্রীপুর উপজেলা বিএনপির বিরুদ্ধে মিথ্যা সাজানো বিভ্রান্ত মূলক সংবাদ প্রকাশে শ্রীপুর পাটি অফিসে এক সংবাদ সম্মেলন করেন।

সে সময় উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক মোঃ আক্তারুল আলম মাস্টার এর সঞ্চালন সংবাদ পাঠ করেন শ্রীপুর উপজেলা বি এন পির সভাপতি আলহাজ্ব মোঃ শাজাহান ফকির ।

তিনি বলেন দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদ মিথ্যা ও বানোয়াট।

তিনি আরো বলেন স্বৈরাচার সরকারের নেতাকর্মী ও তাদের দোসরা সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির বিরুদ্ধে অপপ্রচার লিপ্ত হয়েছে। আপনারা জানেন দেশ যখন চরম সংকট থেকে উত্তরণ হয়েছে একটি সুন্দর বাংলাদেশের প্রতি এগিয়ে যাচ্ছে এই আওয়ামী লীগ দোসররা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের ব্যর্থ হয় আওয়ামী লীগ পেতাত্মারা বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের বানোয়াট, মিথ্যা, সাজানো তথ্য দিয়ে বিভ্রান্ত মুলক সংবাদ প্রকাশ করাচ্ছে।

এরই পরিপ্রেক্ষিতে ৯ সেপ্টেম্বর সোমবার একটি জাতীয় দৈনিকে ” ৪০০ শ কোটি টাকার বাণিজ্য গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে কমিটি গঠন বিএনপির এই শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। সাংবাদে উল্লেখিত পুরো ঘটনাটি সম্পূর্ণ কাল্পনিক। ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে গাজীপুর জেলা ও শ্রীপুরে বিএনপি কোন ধরনের কমিটি গঠন করেননি।

আপনারা সমাজের দর্পণ কিন্তু এমন সংবাদে আমার নেতা কর্মী ও এলাকাবাসী বিভ্রান্ত হচ্ছে। ব্যক্তি জীবনকে প্রশ্নবিদ্ধ ও বিভ্রান্ত করছে। এমনকি সামাজিক মর্যাদাও ক্ষুন্ন করছে। অসত্য বানোয়াট ভিত্তিহীন এমন সংবাদে আমি মর্মাহত হয়েছি।আপনাদের কাছে কাছ থেকে এরকম মনগড়া মিথ্যার সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com