বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান সাঈদ মেহেদীর বড় ভাই সাংবাদিক আশেক মেহেদী আর নেই

ফজলুল হক কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ বিশিষ্ট সমাজসেবক সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নাট্য অভিনেতা, ক্রীড়া সংগঠক, সাবেক সেনা সদস্য সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাঈদ মেহেদীর বড় ভাই সাংবাদিক আশেক মেহেদী(৫৪) সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে নিজস্ব বাসভবনে স্টোক জনিত কারণে মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তিনি পিতা, মাতা, ভাই বোন, স্ত্রী ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।আশেক মেহেদী কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের পানিয়া গ্রামের সামসুদ্দীন গাজীর ছেলে ও কালিগঞ্জ উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান সাঈদ মেহেদীর বড় ভাই। তার মৃত্যুর খবর পেয়ে খুলনা বিভাগীয় সশস্ত্র বাহিনী বোর্ড অফিসের একদল সু-সজ্জিত নৌবাহিনীর সদস্যরা চিফ পেটি অফিসার আরিফুল ইসলামের নেতৃত্বে সামরিক মর্যাদায় উপজেলার মৌতলা ইউনিয়নের পানিয়া কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে বৃহস্পতিবার বিকাল পৌনে ৫ টায় গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

তাহার অকাল মৃত্যুতে তার পরিবারের মাঝে সংস্কৃতিক অঙ্গন সহ গণমাধ্যম কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও সুধী সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।উক্ত জানাজার নামাজের ইমামতি ও দোয়া পরিচালনা করেন গুনাগারকাঠির খায়রিয়া আজিজিয়া দরবার শরীফের মাওলানা আব্দুল মান্নান। আশেক মেহেদী এর মৃত্যুতে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব এবং প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করেন। সাথে সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com