মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সাংবাদিক জাকির সিকদারের মৃত্যুতে ডিএসইসির শোক

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা সাব- এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সদস্য মো. জাকির সিকদারের (৫৯) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডিএসইসির সভাপতি মুক্তাদির অনিক ও সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান।এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ডিএসইসির নেতৃবৃন্দ।

সংগঠনের দপ্তর সম্পাদক জাফরুল আলম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।জাকির সিকদারের কর্মময় জীবনে দৈনিক বাংলাবাজার, বাংলাদেশ সময় ও আমার বার্তাসহ বিভিন্ন জাতীয় দৈনিকে বার্তা সম্পাদক সহ দায়িত্বশীল পদে কর্মরত ছিলেন। পৈত্রিক বাড়ি মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার চরাঞ্চল ভিটি হোগলাকান্দি গ্রামে। ব্যক্তিগত জীবনে ৯ম ও ৪র্থ শ্রেণীতে পড়ুয়া ২ মেয়ে রয়েছে। তিনি আত্মীয় স্বজন, সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় রাজধানীর একটি বাসায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। স্থানীয়
মসজিদে জানাযা শেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও প্যারালাইসিসে ভুগছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com