মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

চ্যাম্পিয়নস লিগে রিয়ালের এমবাপ্পের প্রথম গোল

ক্রীড়া ডেস্কঃ চ্যাম্পিয়নস লিগে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করেছে রিয়াল মাদ্রিদ। ইউরোপিয়ান প্রতিযোগিতার ফরম্যাট বদলে গেলেও বদলায়নি রিয়ালের দাপট। জয় দিয়ে হয়েছে তাদের নতুন মৌসুমের যাত্রা। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে স্টুটগার্টকে ৩-১ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

রিয়াল মাদ্রিদের জার্সিতে আগেই অভিষেক হয়েছে এমবাপ্পের। গোলের খাতাও খুলেছেন। তবে স্টুটগার্ট ম্যাচ দিয়ে রিয়ালের হয়ে চ্যাম্পিয়নস লিগ অভিষেক হয়েছে ফরাসি ফরোয়ার্ডের। চমৎকার গোল করে অভিষেকটা রাঙিয়ে নিয়েছেন এমবাপ্পে। তার গোলেই দ্বিতীয়ার্ধের শুরুতে লিড নেয় মাদ্রিদের অভিজাতরা।

দ্বিতীয়ার্ধে নেমেই অচলাবস্থা ভাঙেন এমবাপে। ৩০ সেকেন্ডের মাথায় গোল করেন তিনি। ফরাসি তারকার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। এমবাপেকে অ্যাসিস্ট করেন রদ্রিগো।

৬৮ মিনিটে সমতায় ফেরে স্টুটগার্ট। গোল করেন দেনিজ উনদাব। সময় শেষের দিকে হাঁটতে থাকলেও গোলের দেখা পাচ্ছিলো না কোনো দল। ফলে জয়সূচক গোল পেতে মরিয়া হয়ে উঠে রিয়াল।

কিন্তু কিছুতেই কিছু হচ্ছিল না। অবশেষে ৮৩ মিনিটে লুকা মদ্রিচের কর্নার কিকে দুর্দান্ত হেডে গোল করেন রুডিগার। এতে ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

রিয়ালের হয়ে শেষ গোলটি করেন এনদ্রিক। চ্যাম্পিয়ন্স লিগে গতকালই প্রথম খেলতে নেমেছিলেন ব্রাজিলের উদীয়মান এই তারকা। অভিষেক ম্যাচেই গোল পেয়ে গেলেন তিনি। এনদ্রিকের গোলটিও ছিল দারুণ। বক্সের কাছ থেকে বল নিয়ে একাই গোলটি করেন তিনি।

এর ফলে রিয়ালের হয়ে চ্যাম্পিয়নস লিগে সর্বকনিষ্ঠ গোলদাতা হলেন এনদ্রিক। এদিন এনদ্রিকের বয়স ছিল ১৮ বছর ৫৮ দিন। এত দিন এই রেকর্ডটি নিজের করে রেখেছিলেন রিয়াল কিংবদন্তি রাউল গঞ্জালেস। তিনি গোল করেছিলেন ১৮ বছর ১১৩ দিনে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com