মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বাবা হারালেন হিমেশ রেশমিয়া

বিনোদন ডেস্কঃ ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার বাবা বিপিন রেশমিয়ার প্রয়াণ ঘটেছে। বুধবার মুম্বাইয়ের একটি হাসপাতালে ৮৭ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।ভারতীয় গণমাধ্যমের খবর, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন বিপিন। সঙ্গে ছিল তার শ্বাসকষ্টের সমস্যা। মুম্বাইয়ের একটি নামি হাসপাতালেও ভর্তি হয়েছিলেন।

বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুতে বিপিন রেশমিয়ার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে।বলিউডে হিমেশ রেশমিয়া একটি জনপ্রিয় নাম। ইমরান হাশমির অভিনয় আর হিমেশের গলার জাদুতে এক সময়ে মুগ্ধ হয়েছিল দর্শক। ‘আশিক বানায়া আপনে’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি।

বলিউডে হিমেশ রেশমিয়া একটি জনপ্রিয় নাম। ইমরান হাশমির অভিনয় আর হিমেশের গলার জাদুতে এক সময়ে মুগ্ধ হয়েছিল দর্শক। ‘আশিক বানায়া আপনে’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি।

হিমেশের কাছে তার বাবা ছিলেন বন্ধুর মত। একবার এক সাক্ষাৎকারে সেটি উল্লেখ করেছিলেন হিমেশ।

হিমেশের বাবা ছোটবেলা থেকেই তার ছেলের সংগীত প্রতিভা নিয়ে গর্বিত ছিলেন। হিমেশকে গান শেখানোর দিকে মনোনিবেশ করানোর জন্য নিজের সংগীত পরিচালক হওয়ার স্বপ্ন ছেড়ে দিয়েছিলেন।

বছরের শুরু থেকেই একের পর এক শোক সংবাদ ভারতের শোবিজ অঙ্গনে। গত বুধবার প্রয়াত হন তামিল অভিনেত্রী সিআইডি শকুন্তলা। তার মৃত্যুতে শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৮৪ বছর।

সূত্র : নিউজ এইটটিন

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com