মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সুনামগঞ্জে সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেলহাজতে প্রেরণ, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে ছাত্র-জনতার উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। শুক্রবার সকাল ১০ টায় সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এমএ মান্নানকে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, এম এ মান্নানকে আদালতে তুলার পর তার আইজীবীরা জামিনের আবেদন করেন। কিন্তু ছুটির দিনে সংশ্লিষ্ট আদালত (দ্রুত বিচার ট্রাইবুনাল) বন্ধ থাকায় জামিন শুনানি না করে তাকে জেলাহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক মোহাম্মদ ফারহান সাকিদ।

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় শান্তিগঞ্জের নিজ বাসা থেকে এম এ মান্নান গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য, গত ৪ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের একদফা দাবিতে সুনামগঞ্জে আন্দোলনরত ছাত্র-জনতার উপর হামলা, গুলি, টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। এতে শতাধিক ছাত্র-জনতা আহত হন। ওই ঘটনায় সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ ৯৯ জনের বিরুদ্ধে মামলা করেন গুলিবিদ্ধ জহুর আহমদের ছোটভাই হাফিজুর রহমান। দ্রুত বিচার আইনে দায়ের করা এ মামলায় গ্রেফতার করা হয় এম এ মান্নানকে।

এদিকে সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানকে গ্রেফতারের প্রতিবাদে শুক্রবার সকালে শান্তিগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ-সিলেট সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। এসময় আন্দোলনকারীরা এমএ মান্নানকে মামলা থেকে অব্যাহতি এবং জেলহাজত থেকে দ্রুত মুক্তির দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com