মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

১৬ বছরের পাপের ফলে আওয়ামীলীগ এখন পলাতকঃ লুনা

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা তৃনমুল বিএনপি কর্মীদের পাশে থেকে দলের নেতাকর্মী ও তাদের পরিবারের খুঁজখবর নিচ্ছেন।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকাল ৩টার সময় উপজেলা র দয়ামির ইউনিয়নের হুসনমকী চুনার পাড়া গ্রামে ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য, ও ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক প্রবাসী মোহাম্মদ সেবুল মিয়ার বাড়ীতে তার অসুস্থ মাকে দেখতে আসেন লুনা।

এ-সময় লুনা বলেন বিএনপি গন মানুষের দল, আওয়ামী ফ্যাসিস্ট যারা দীর্ঘ ১৬ বছর অরাজকতা সৃষ্টি করেছিল তারা ৫ আগস্টের পর দেশ ছেড়ে সবাই পালাচ্ছে।

তিনি বলেন পালানোর কারন হলো তারা গুম হত্যা নির্যাতন লুটপাট করে দেশটাকে এমন পর্যায়ে নিয়ে গেছে তারা নিজের জালে নিজেই ফেঁসে গেছে এমন অপরাদ করেছে জনগন দেখলে নিজেই দৌড়ানি দিচ্ছে। তিনি বলেন এই এলাকার বিএনপি নেতা আপনাদের সকলের নয়নের মনি এম ইলিয়াস আলীকে ও এই মাফিয়া আওয়ামী সরকার গুম করছে তার অপেক্ষার প্রহর এখনো গুনতে হচ্ছে আমাদের।

এসময় জেলা উপজেলার নেতৃবৃন্দের সরব উপস্থিতি ছিল লক্ষনীয়,উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মইনুল হক চৌধুরী,উপজেলা বিএনপির সভাপতি এসটি এম ফখর উদ্দিন,সাবেক আহবায়ক চেরাগ আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহ,সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক কয়েছ আহমদ, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ,আব্দুল জমির, সহ সাংগঠনিক তাজপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির আহমদ, জেলা যুবদলের সহ-সভাপতি ওসমানীগর উপজেলা যুবদলের আহবায়ক ফজল আহমদ জনি, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইসলাম উদ্দিন, ওসমানীনগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রকিব আলী, যুগ্ম আহবায়ক লয়লুছ মিয়া,ছাত্র দলের আহবায়ক জুয়েব আহমদ, যুগ্ম আহবায়ক আল মাছুম আবির প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com