মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ই-রিটার্ন সার্ভিস সেন্টার চালু করলো এনবিআর

অগ্নিশিখা প্রতিবেদকঃ অনলাইনের আয়কর রিটার্ন দাখিলে করদাতাদের সহায়তার জন্য ই-রিটার্ন সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। ফলে এখন থেকে এই ঠিকানায় গিয়ে এর eTax Service অপশন থেকে করদাতারা ই-রিটার্ন সংক্রান্ত যে কোনো সমস্যা লিখিতভাবে জানাতে পারবেন ও সমাধান পাবেন বলে জানিয়েছে এনবিআর। এছাড়াও সার্ভিস সেন্টারটিতে সব কর্মদিবসে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ০৯ ৬৪৩ ৭১ ৭১ ৭১ নম্বরে ফোন করে করদাতারা ই-রিটার্ন সংক্রান্ত প্রশ্নের তাৎক্ষনিক সমাধান পাবেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে আগারগাঁওয়ে এনবিআরে ই-রিটার্ন সার্ভিস সেন্টার উদ্বোধন করেন এনবিআর চেয়ারম্যান মো.আবদুর রহমান খান এবং বাংলাদেশে ইউরোপীয় ইউনিয়নের হেড অফ কো-অপারেশনের প্রধান মি. মিশেল ক্রেজা।

ইউরোপীয় ইউনিয়নের পাবলিক ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট প্রোগ্রামের সহায়তায় জাতীয় রাজস্ব বোর্ডের মাধ্যমে সার্ভিস সেন্টারটি পরিচালিত হচ্ছে।

এনবিআর চেয়ারম্যান বলেন, করদাতাদের দ্রুত ও মানসম্মতভাবে সেবা দিতে জাতীয় রাজস্ব বোর্ড সমস্ত লেনদেন ডিজিটাল ফর্মে রূপান্তরিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এ সময় মিশেল ক্রেজা এনবিআরকে ই-রিটার্ন সিস্টেমের সফল বাস্তবায়ন ও এই সার্ভিস সেন্টার প্রতিষ্ঠার জন্য ধন্যবাদ জানান ও ইউরোপীয় ইউনিয়নের অব্যাহত সহায়তার কথা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com