মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মান্নাকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

অগ্নিশিখা প্রতিবেদকঃ নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাকে দেখতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল রবিবার রাতে বিএনপি মহাসচিব হাসপাতালে যান এবং চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় তিনি মান্নার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন।

এ সময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলটির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালাম ছাড়াও বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতনসহ বিএসএমএমইউর উপ-রেজিষ্ট্রার ডাক্তার আবু মোহাম্মদ আহসান ফিরোজ উপস্থিত ছিলেন।

এর আগে গত শনিবার রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন মাহমুদুর রহমান মান্না। সে সময় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়।

মান্নার ব্যক্তিগত চিকিৎসক শোয়েব মুহাম্মদ জানান, মান্না হৃদরোগে আক্রান্ত হয়েছেন। ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তিনি শঙ্কামুক্ত নন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com