মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শুরু হচ্ছে শাকিবের নতুন মিশন

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। একের পর এক সিনেমা দিয়ে দর্শক মাতিয়ে যাচ্ছেন। সবশেষ তিনটি ব্লকবাস্টার (‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান) সিনেমা শাকিবকে নিয়ে গেছে বিশ্ব দরবারে, সিনেমাপ্রেমীদের কাছে।

শাকিবের এবার নামছেন নতুন মিশনে। তাকে নিয়ে ‘বরবাদ’ শিরোনামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন শতাধিক নাটকের পরিচালক মেহেদী হাসান হৃদয়। এটি তার প্রথম সিনেমা। গেল বছর অক্টোবরে ‘বরবাদ’-এ চুক্তিবদ্ধ হন শাকিব। আর আগামী মাসে শুটিংয়ের মাঠে যাচ্ছেন নায়ক-নির্মাতাসহ পুরো টিম।

শাকিবকে নিয়ে প্রথম সিনেমা নির্মাণ করছেন শতাধিক নাটক পরিচালক মেহেদী হাসান হৃদয়। গতবছর অক্টোবর শাকিবকে এতে চুক্তিবদ্ধ করিয়েছেন। আগামী মাসে অর্থাৎ অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। তার আগে ‘বরবাদ’ নিয়ে মন্তব্য করতে চাননি নির্মাতা।

সিনেমা সংশ্লিষ্টদের মাধ্যমে জানা গেলো, প্রায় ১৫ কোটি টাকা বাজেটে নির্মিত হবে ‘বরবাদ’। যা বাংলা সিনেমার ক্ষেত্রে রীতিমত রেকর্ড! কারণ সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা; বাংলা সিনেমার দর্শক অনেক অ্যাকশন সিনেমা দেখলেও এই ধরনের অ্যাকশন দেখেনি। দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ে রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগুর অধিকাংশ সিনেমায় থাকেন।

এছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এছাড়া গানে প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা। শাকিবের নায়িকা থাকবেন ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল।

পরিচালক হৃদয় গণমাধ্যমকে বলেন, প্রযোজকদের কাছে যা চেয়েছি তারা কিছুতে না করেননি। এছাড়া অনেক সারপ্রাইজ রয়েছে। যা করছি সবকিছু দর্শকদের জন্য করছি। আমাদের বিশ্বাস কেউ হতাশ হবে না। এতটুকু বলতে চাই, একবার দর্শকরা ‘বরবাদ’ টিমকে বিশ্বাস করুক। বাকিটা স্ক্রিনে দেখতে পাবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com