মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কেউ উপদেষ্টাদের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে দিন: আসিফ নজরুল

অগ্নিশিখা ডেস্কঃ উপদেষ্টাদের নাম ভাঙিয়ে চাঁদাবাজি বা অবৈধ সুবিধা আদায়ের অভিযোগ পাওয়া যাচ্ছে। এমনটা কেউ করলে তাদের পুলিশে দেওয়ার কথা বলেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নিজের ফেসবুক পেজে লাইভে এসে তিনি এ কথা বলেন।

আসিফ নজরুল বলেন, আমি সরকারে আসার আগে এবং পরে বহু মানুষ অনুরোধ করে আমার সঙ্গে ছবি তুলেছেন। এখন শুনছি এসব ছবি দেখিয়ে কেউ কেউ অবৈধ সুবিধা আদায় করছেন। বিভিন্ন কথা বলে চাঁদা আদায়েরও চেষ্টা করছেন। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, কেউ যদি আমার নাম ব্যবহার করে চাঁদা বা অবৈধ সুবিধা আদায় করতে চেষ্টা করে, তাহলে অবশ্যই তাকে পুলিশে ধরিয়ে দিন। মামলা করুন এবং মামলার কপি আমার ফেসবুক পেজে পাঠান। আমি অবশ্যই এ ব্যাপারে ব্যবস্থা নেব।

সরকারের কোনো উপদেষ্টা অবৈধ কর্মকাণ্ডের প্রশ্রয় দেবে না উল্লেখ করে তিনি বলেন, এসব কাজ যারা করছেন তাদের আমি কঠোর সতর্কবার্তা দিচ্ছি। বাংলাদেশের জনগণের সঙ্গে অন্যায় করবেন না এবং আমাদের নাম ব্যবহার করে অবৈধ সুবিধা আদায় করবেন না।

এমন কোনো বিষয়ে জানতে পারলে উপযুক্ত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন এই আইন উপদেষ্টা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com