মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বটি দিয়ে চুল কেটে আনন্দ পান রুনা খান

বিনোদন ডেস্কঃ দর্শকপ্রিয় অভিনেত্রী রুনা খান। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। দিন যতই যাচ্ছে বয়স যেন কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের তাক লাগিয়ে দেন রুনা। কখনও অভিনয়ে, কখনও বা ফেসবুকে ছবি দিয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রী জানালেন এক আশ্চর্য কথা। জানালেন নিজের চুল বটি দিয়ে কেটেছিলেন। ইডেন কলেজে পড়ার সময় হলে ছিলেন, সেসময় এই কাণ্ড ঘটিয়েছিলেন বলে তিনি জানান। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ফেসবুকে অনেকগুলো ছবি পোস্ট দিয়েছেন, সেখানে দেখালেন নিজের চুল কিভাবে তিনি কেটেছেন। এক হাতে কাটা চুল ধরে রয়েছেন।

তিনি আরও লিখেছেন, দুই সময়েই কিন্তু আমি অলরেডি অভিনয় কর্মী হিসেবে কাজ করি। অনেক নাটকের শুটিংও করেছি। দুই সময়েই বঁটি দিয়ে কাটা হেয়ারস্টাইলে। এইবার কাঁচি দিয়ে কাটছি। কলেজের বান্ধবী বলল বয়স হচ্ছে তো, উন্নতি হচ্ছে!

অভিনেত্রী বলেন, এই বঙ্গদেশে বেশিরভাগ নারী, নিজের যখন যা ইচ্ছা, তা করতে পারে না! আমিও পারি না! তবে এই যে আমার চুল আমি কাটব, যখন ইচ্ছা তখন কাটব, বঁটি দিয়ে ইচ্ছা করলে বঁটি দিয়া কাটব, কাঁচি দিয়ে ইচ্ছা করলে কাঁচি দিয়া কাটব। এই ইচ্ছাপূরণই আমার বাঁচিবার আনন্দ। আমি জানি আমি অদ্ভুতুড়ে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com