মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জে প্রধান শিক্ষক শফিকুলের অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্রে ভাড়াশিমলা ইউনিয়নের অবস্থিত আদর্শ বালিকা মাধ‌্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামকে বরখাস্ত ও শাস্তির দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও রুমে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বিক্ষুব্ধ শিক্ষক, কর্মচারী, অভিভাবক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও সচেতন এলাকাবাসী প্রায় আধাঘন্টা সাতক্ষীরা টু কালিগঞ্জ মহা সড়কে যানবাহন চলাচল সম্পন্ন আটকিয়ে দেয়।

রোববার (২৯ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০ টায় এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাড়াশিমলা ইউপির বারবার নির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান ডাঃ আব্দুল কাদের, ইউপি সদস্য নিজাম উদ্দিন, শিক্ষক আব্দুর রাজ্জাক, শিক্ষক আলমগীর হোসেন, শিক্ষক প্রদীপ কুমার পাল, শিক্ষক আব্দুস সামাদ, শিক্ষক হাবিবুর রহমান, অভিভাবক হাফিজুল ইসলাম, ওসমান, তামিম, রবিউল ইসলাম, দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া সুৱতানা, নাছিমা সুলতানা ও অর্পিতা ঘোষ প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, নিয়োগের নামে স্কুলের ৬ জন শিক্ষক ও স্টাফের নিকট থেকে প্রায় ২০ লক্ষ টাকাসহ প্রতিষ্ঠানের বিবিধ খাতের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, শিক্ষক কর্মচারী, ক্ষমতার অপব্যবহার ও ছাত্রীদের সাথে অসৌজন্য মূলক আচরণ এবং দীর্ঘ ১৫ বছর স্কুল ফাঁকি দিয়ে আওয়ামীলীগের দালালি মাধ্যমে সাবেক দুইজন উপজেলা পরিশোধ চেয়ারম্যানের ক্ষমতার জোরে প্রভাব বিস্তার করে সভা সমাবেশ করে কাটিয়ে দিয়েছেন দুর্নীতিবাজ প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। তাকে দ্রুত বরখাস্ত করার দাবী জানিয়ে উপস্থিত সকল বক্তারা
এ সময় আরও বলেন, নিয়োগ বানিজ্যের টাকা স্ব স্ব ব্যাক্তিকে ফেরত এবং সরকারী সম্পত্তি তসরুপের প্রতিকারসহ লম্পট শফিকুল ইসলামকে বরখাস্ত করা এখন সময়ের দাবী। মানববন্ধন শেষে মিছিল সহকারে স্কুলে গিয়ে প্রধান শিক্ষকের রুমে তালা ঝুলিয়ে দেয় বিক্ষুব্ধরা। তাদের এ আন্দোলন অব্যহত থাকবে বলে জানান উপস্থিত বিক্ষুব্ধ জনতা , শিক্ষার্থীরা এবং স্থানীয় লোকজন। বিষয়টি অবিলম্বে প্রশাসনের ও মাধ্যমিক শিক্ষা উদ্ধাতন কর্তৃপক্ষের দৃষ্টি হস্তক্ষেপ পাওনা করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com