মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী দল গঠন

অগ্নিশিখা প্রতিবেদকঃ ড. আব্দুল্লাহ আল নাসের কে আমীর ও আলহাজ¦ মুফতী নজরুল ইসলাম কে সেক্রেটারী জেনারেল করে ১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী দল গঠন করা হয়।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকায় একটি হোটেলে বাংলাদেশ ইসলামী দল এর এক প্রতিনিধি সভা ড. আব্দুল্লাহ আল নাসের এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বিভিন্ন জেলা ও ঢাকা মহানগর থেকে আগত প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। দেশে মানবতা, ইসলামী শক্তিকে নিমুল করার জখন্যতম অপপ্রয়াস গত ১৫ বছরে ফ্যাসিস্ট, খুনি হাসিনা সরকার করেছে।

নেতৃবৃন্দরা বলেছেন, গত ১৫ বছরে ফ্যাসিস্ট, খুনি হাসিনা সরকার সংবিধানকে ক্ষতবিক্ষত ও সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। দেশ থেকে খুনী হাসিনা সরকারের দোসরেরা হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। আগামীতে যেন কোন ফ্যাসিস্ট সরকারের জন্ম না হয় তার যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

প্রতিনিধিবৃন্দ বলেন, দেশে এখনও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হয়নি। প্রতিনিধি সভায় ড. আব্দুল্লাহ আল নাসের কে আমীর, আলহাজ¦ আব্দুল বাতেন কে সিনিয়র নায়েবে আমীর এবং আলহাজ¦ মুফতী নজরুল ইসলাম কে সেক্রেটারী জেনারেল ও হাফেজ মাওলানা কামরুজ্জামান কে সহকারী আমীর করে ১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইসলামী দল এর কমিটি গঠন করা হয়।

প্রতিনিধি সভায় ড. আব্দুল্লাহ আল নাসের বলেন- বাংলাদেশ ইসলামী দল এর নেতৃবৃন্দ অবিলম্বে ৬৪টি জেলা ও ৪৯৫টি উপজেলা সফর করে ৬৪টি জেলা ও ৪৯৫টি উপজেলা মহানগর সমূহ দেশের ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করা হবে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com