মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয় আন্তঃ ইস্কুল ফুটবল টুর্নামেন্ট -২০২৪

এম এ অন্তর হাওলাদার, ভোলাঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ কুলসুম রহমান বিদ্যালয় আন্তঃ ইস্কুল ফুটবল টুর্নামেন্ট -২০২৪ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর)বিকেলে কুলসুম রহমান বিদ্যালয় মাঠে আন্তঃ ইস্কুল ফুটবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় তেতুলিয়া একাদশ ২-০ গোলে কর্ণফুলী একাদশকে হারিয়ে দেয়।বিজয়ী ও রানার আপ দলের মধ্যে ট্রফি ও নগদ মানি তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফকরুল আলম।অনুষ্ঠানে প্রধান শিক্ষক মোঃ ফকরুল আলম বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক কর্মকান্ডে অভূতপূর্ব সাফল্য অর্জন করে যাচ্ছে। যার আলোকে সামাজিক বনায়ানে ২০২২ সালে বাংলাদেশ এর মধ্যে প্রথম স্থান অর্জন করে।

২০২৩ সালে বোরহানউদ্দিন উপজেলার মধ্যে শ্রেষ্ঠ মাধ্যমিক বিদ্যালয়।২০২৩ সালে উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হই।প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর থেকে মাধ্যমিক শিক্ষার মান উন্নয়নে চেষ্টা চালিয়ে যাচ্ছে। পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চর্চা করলে শরীর মন চাঙ্গা থাকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক মোঃ আলমগীর সহ সকল শিক্ষক-শিক্ষিকা কর্মচারী বৃন্দ। খেলাটি পরিচালনা করেন তাপস ব্যানার্জি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com