মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভোলায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৫ কারবারি আটক

মোঃ আরিফুল ইসলাম,ভোলা উপজেলা প্রতিনিধিঃ ভোলায় বিপুল পরিমাণ ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে যৌথ বাহিনী। গতকাল বুধবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের পাইলট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা রিপন (২৪), আরিফ (২২), রাজিব (২২), শাকিব (২৫) ও সহিদ (৪৫)।

যৌথ বাহিনীর পক্ষ থেকে বাংলাদেশ নৌবাহিনী ভোলা টিমের নৌ কন্টিনজেন্ট লেফটেন্যান্ট মুফতাদি উল ইসলাম এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, আটককৃতদের কাছ থেকে ২৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ১৮৭ বোতল ফেন্সিডিল ও ১৭ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি রামদা, ৬টি মোবাইল ফোন, নগদ ৩২ হাজার ৮০ টাকা জব্দ করা হয়।

মুফতাদি উল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনীর একটি দল সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের পাইলট সংলগ্ন মাদক কারবারি শহিদুলের গোপন আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়েছে। নৌবাহিনী, পুলিশ ও র‍্যাবের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো বলেন, গতকাল রাতেই আটকদের এবং জব্দকৃত মাদক ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় মাদক আইনে একটি মাদক মামলা করা হয়েছে। জনস্বার্থে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলে জানান মুফতাদি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com