মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ওসমানীনগরে যোগদান করলেন নতুন ওসি মোঃ মোনায়েম মিয়া

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ মোনায়েম মিয়া।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে তিনি নতুন কর্মস্থল ওসমানীনগর থানায় যোগাদান করেছেন।এর পুর্বে ওসি মোনায়েম মিয়া পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশন পিবি আইতে কর্মরত ছিলেন।মোঃ মোনায়েম মিয়া তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। ২০০৫ সালে পুলিশ উপ-পরিদর্শক পদে পুলিশ বাহীনিতে যোগদান করেন।পুলিশ বাহিনীতে থাকা অবস্থায় দেশের বিভিন্ন জেলায় সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেন।এক প্রতিক্রিয়ায় যোগদানকৃত ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোনায়েম বলেন মানুষের সেবার ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেছি।

ওসমানীনগর থানার মাদক, চোরাচালান, সন্ত্রাস, চাঁদাবাজি নির্মূলে আমাদের অভিযান সবসময়ই চলমান থাকবে। এছাড়াও সর্বস্তরের জনগণের সহযোগিতাও প্রয়োজন। প্রবাসী অধ্যুষিত ওসমানীনগরের শান্তি শৃঙ্খলা রক্ষায় আমি সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো। সকল শ্রেণী পেশার মানুষের আইনী সেবা নিশ্চিত করতে আমি সার্বক্ষনিক কাজ করবো। দ্বায়িত্ব পালন কালে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com