মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নতুন বাংলাদেশে আওয়ামী লীগ নিষিদ্ধ করতে হবে: নুর

অগ্নিশিখা ডেস্কঃ নতুন বাংলাদেশে আওয়ামী লীগ নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর। বুধবার (১৬ অক্টোবর) গাজীপুরের শ্রীপুরের মাওনা উড়াল সড়কের নিচে এক পথসভায় তিনি এ দাবি জানান।

নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠিত করতে ভারতসহ বিভিন্ন দেশ প্রচেষ্টা চালাচ্ছে। দেশের ভেতরেও নানা লক্ষণ দেখা যাচ্ছে।

নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠিত করতে ভারতসহ বিভিন্ন দেশ প্রচেষ্টা চালাচ্ছে। দেশের ভেতরেও নানা লক্ষণ দেখা যাচ্ছে।

তিনি বলেন, শরীরে একবিন্দু রক্ত থাকতে স্বৈরাচার আওয়ামী লীগকে কোনো ঠাঁই দেওয়া হবে না। এর দোসরদের ঠাঁই দেওয়া হবে না। নতুন বাংলাদেশে আওয়ামী লীগ এবং তাদের দোসরদের নিষিদ্ধ করতে হবে।

গণঅধিকার পরিষদের সভাপতি বলেন, বাংলাদেশে নির্বাচন এবং মুক্তচিন্তা করার অধিকার ছিল না। রাজনীতিকে দুর্বৃত্তায়নে পরিণত করেছিল। আমরা এ অবস্থার পরিত্রাণ ঘটাতে পেরেছি।

নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগ অতীতের মতো ২১ বছর ক্ষমতায় এসে ফের ফ্যাসিস্ট ব্যবস্থা কায়েম করে দেশকে ধ্বংস করেছে। আমাদের সতর্ক থাকতে হবে আওয়ামী লীগের মতো আর কোনো ফ্যাসিবাদ যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে।

পথসভায় গণঅধিকার পরিষদ গাজীপুরের আহ্বায়ক পাঠান আজহার, পরিষদের নেতা মনির মোল্লা, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদ খানসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com