মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের মাসিক কল্যাণ,আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ওমর সিলেট বিভাগীয় ব্যূরো চীফঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের মাসিক কল্যাণ আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ পর্যালোচনা সভা, ১৬ই অক্টোবর ২০২৪ইং তারিখ অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাবেদুর রহমান (অতিরক্তি ডিআইজি পদে পদন্নোতিপ্রাপ্ত )। সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পিবিআই এর বিশেষ পুলিশ সুপার জনাব শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার সিআইডি সহ র‌্যাব ,হাইওয়ে পুলিশ ,নৌপুলিশ এর প্রতিনিধিবৃন্দ।

এছাড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ওঅর্থ জনাব মোঃ ইকবাল হোছাইন পি পিএম। অতিরিক্ত পুলিশ সুপার ক্রইম এন্ড অপস মো: জয়নাল আবেদীন সহ সকল থানার অফিসার ইনচার্জগন ,ডি আই ও ১ ওসি ডিবি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার অপরাধ নিয়ন্ত্রণে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সভার সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলার সম্মানিত পুলিশ সুপার মহোদয় বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন ও জেলা পুলিশের সকলকে তাদের নিজেদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠু ভাবে পালনের জন্যে নির্দেশ প্রদান করেন এবং বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্বপূর্ণ কাজের জন্য বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদেরকে পুরষ্কৃত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com