সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

স্মৃতিসৌধে পিএসসি’র চেয়ারম্যানসহ চার সদস্যের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. মোবাশ্বের মোনেমসহ চারজন সদস্য।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পিএসসির চার সদস্য হলেন- নুরুল কাদির, মোহাম্মদ আমিনুল ইসলাম, মো. সুজায়েত উল্লাহ ও মোহাম্মদ নাজমুল আমীন মজুমদার।শ্রদ্ধা জানানো শেষে পরিদর্শন বইয়ে সই করেন পিএসসি চেয়ারম্যান।

অধ্যাপক ড. মোবাশ্বের মোনেম বলেন, আমরা কেবল দায়িত্ব নিয়েছি। পরীক্ষার বিষয়গুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। আলাপ-আলোচনা করছি। আপনারা অচিরেই জানতে পারবেন। এ বিষয় নিয়ে অত্যন্ত গুরুত্বের সঙ্গে কাজ করবো।

গত বুধবার পিএসসির নতুন চেয়ারম্যান ও চার সদস্যকে নিয়োগ দেয় অন্তর্বর্তী সরকার। আগামী পাঁচ বছরের জন্য তাদের নিয়োগ দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com