মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সাকিব ইস্যুতে মিরপুরে আবার হট্টগোল

ক্রীড়া প্রতিবেদকঃ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে সাকিব আল হাসানকে খেলানোর দাবি নিয়ে তার ভক্তরা আন্দোলন করছিলেন। হঠাৎ তাদেরকে ছত্রভঙ্গ করতে কয়েকজন লাঠি হাতে ছুটে এলেন। সাকিব সমর্থকদের ওপর আঘাত করে ছত্রভঙ্গ করতে চাইলেন। তারা সাকিব বিরোধী কিনা তা জানা যায়নি। তবে এমন কান্ডে টেস্টের আগেরদিন মিরপুরের নিরাপত্তা নিয়ে জোড় প্রশ্ন উঠল।

ঘটনা বেলা আড়াইটার। শনিবারই একদল সাকিব ভক্ত মিরপুর স্টেডিয়ামের ২ নম্বর গেটের সামনে আন্দোলন করেছিলেন। সেদিন ২০-২৫ জনের মতো সমর্থক ছিলেন। রবিবার তারা সংখ্যায় বেড়ে ১০০ জনের মতো আসেন। তবে এদিন তাদেরকে মিরপুরের ১ নম্বর গেটের বিপরীত দিকের রাস্তায় আটকে দেয় আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

পূর্ব ঘোষণা অনুযায়ী রবিবার সাকিবকে দেশে ফিরিয়ে অবসরের সুযোগ দিতে লং মার্চের ঘোষণা দিয়েছেন তার ভক্তরা। দুপুর থেকেই তারা মিরপুর স্টেডিয়ামের সামনে জড়ো হন। তারা দীর্ঘক্ষণ ধরে মিছিল করতে থাকেন ও দুই নম্বর গেটের দিকে যাওয়ার চেষ্টা করেন। যদিও পুলিশ তাদের যেতে দেয়নি।

এরপর এক পর্যায়ে তারা পিছিয়ে যান। সংবাদ সম্মেলনের চেষ্টা করেন। কিন্তু এর মধ্যেই অন্য একটি পক্ষ এসে সাকিব ভক্তদের ধাওয়া দেন। এসময় তাদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ করেন কেউ কেউ।

পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে। সাকিব ভক্তরা ছত্রভঙ্গ হওয়ার পর তার বিরোধীরা মিছিল শুরু করে। এ সময় ‘সাকিবের দুই গালে, জুতা মারো তালে তালে’ স্লোগান দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com